আল-বুরুজ স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত

 

অদ্য ০৯ মার্চ ২০২৪ খৃষ্টাব্দ, শনিবার আল- বুরুজ স্কুল অডিটোরিয়াম হলে বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতার ও পুরুষ্কার বিতরনী অনুষ্ঠিত হয়।

এতে প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন; চট্টগ্রাম সিটি কর্পোরেশন কর্তৃক সদ্য একুশে পদক প্রাপ্ত ড. মোহাম্মদ সামসুউদ্দীন শিশির। স্কুল প্রধান শিক্ষক মোহাম্মদ মাহফুজুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন সহকারী প্রধান শিক্ষক নুর মোহাম্মদ।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোহাম্মদ রাশেদ, নাসিমুল আহসান চৌধুরী জুয়েল, মোহাম্মদ হাসমত আলি, মালেকুজ্জামান রাজু, আলহাজ্ব কুতুব উদ্দিন, মোহাম্মদ মনির উদ্দিন চৌধুরী, মোহাম্মদ জুলফিকার আলি, মোহাম্মদ নাসির উদ্দীন মোল্লা, প্রণব কুমার দে, আসরাফ হোসেন খান,জসিম উদ্দিন ও কাউসার আহমেদ প্রমুখ।

এই ক্রীড়া প্রতিযোগিতায় ১৫টিরও বেশি খেলাধুলা ও অনান্য বিষয়ে শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। ‘যেমন খুশি তেমন সাজো এবং অভিভাবিকার জন্য ‘বালিশ খেলা’ অনুষ্ঠানটি হয়েছিল বিশেষ উপভোগ্য।

উপস্থিত অতিথিবৃন্দ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণকারী প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারী বিজয়ীদের হাতে পুরুষ্কার তুলে দেন।

এ সময় অতিথিরা শিক্ষার্থীদের উদ্দেশ্যে বিভিন্ন দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন। খেলাধুলা শিশু-কিশোরের মানসিক বিকাশে সহায়তা করে বলে অবিহিত করেন এবং সুন্দর আয়োজনের প্রশংসা করেন।

অংশগ্রহণকারী শিক্ষার্থীর কাছে তার অভিমত জানতে চাইলে তিনি বলেন: আল বুরুজ স্কুলের ক্রীড়া প্রতিযোগিতা অত্যন্ত উৎসাহ-উদ্দীপনার সঙ্গে উদযাপিত হয়েছে। আজকের এই আয়োজন আমাদের স্কুল জীবনের ইতিহাসের অংশ হয়ে থাকবে। স্কুল ক্যাম্পাসের সাজসজ্জা অনেক সুন্দর ও নান্দনিক হয়েছে। খেলাধুলার পাশাপাশি বিভিন্ন বিনোদনমূলক অনুষ্ঠান আমন্ত্রিত দর্শকদের আনন্দে ভিন্নমাত্রা যোগ করেছে।

মতামত দিন