র‍্যাংকস মটর ‘কেয়ার ফেস্ট’ পরিবহন সেক্টরকে নতুনভাবে উজ্জীবিত করছে; লায়ন এম. আইয়ুব

বিশ্বের ২৫ দেশের সাথে একযোগে র‍্যাংকস মটরস লিমিটেড চট্টগ্রাম ওয়ার্কসপ এর সার্ভিস উৎসবের (Care Fest 2023) শুভ সুচনা করা হয়েছে। আজ শনিবার ফিতা কেটে শুভ সূচনা করেন মিত্র বাংলাদেশ এর চেয়ারম্যান ও র‍্যাংকস মোটরসের সম্মানিত গ্রাহক লায়ন মোহাম্মাদ আইয়ুব।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাহিন্দ্রা চট্টগ্রাম জোনাল ইনচার্জ মো: আরিফ উদদীন, র‍্যাংগস মােটরস চট্টগ্রাম সেলস জোনাল হেড মােঃ আয়ুইব আলী, ওয়ার্কশপ ম্যানেজার ইন্জিনিয়ার মোঃ লােকমান হােসাইন, ভেঝা’র স্বত্বাধিকারী কাজী মোহাম্মদ সাঈদ এবং চট্টগ্রাম ওয়ার্কশপ এর সকল ইন্জিনিয়ার ও সম্মানিত গ্রাহক বৃন্দ।

উক্ত উৎসব এবং উৎসবের সকল প্রকার সুবিধাধি ১৮ ফেব্রুয়ারী -২০২৩ থেকে আগামী ২৫ ফেব্রুয়ারি পর্যন্ত চলমান থাকবে। যার মাধ্যমে গ্রাহকদের দোরগোড়ায় র‍্যাংকসের সেবা পৌঁছে যাবে।

প্রধান অতিথির লায়ন মোহাম্মদ আইয়ুব শুরুতে ভাষা শহীদের শ্রদ্ধার সাথে স্মরণ করেন। তিনি বলেন; ‘কেয়ার ফেস্ট’ পরিবহন সেক্টরের মালিক, চালকদের নতুনভাবে উজ্জীবিত করছে তার জন্য র‍্যাংকস কর্তৃপক্ষকে ধন্যবাদ জ্ঞাপন করেন। র‍্যাংকস মটরস ওয়ার্কশপ লিঃ তাদের গুণগত সার্ভিস ও টেকসই পার্টস সরবরাহের মাধ্যমে পরিবহন মালিক, চালকদের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। তিনি র‍্যাংকস পরিবারের সফলতা কামনা করেন।

মতামত দিন